Heart Touching Love Story Bangla bhalobashar golpo

Read best of new heart touching bangla love story in 5 minutes. very nice heart touching (হৃদয় ছোয়া ভালোবাসার ছোট গল্প) sad romantic bangla love story in Bengali language and bangla font. part to part short cute and sweet love stories about life & love. these stories are very Beautifully arranged for you which touch your mind and soul.

heart touching bangla love story, bhalobasr golpo

bhalobashar golpo, true love story in bengali language, bengali love story golpo, sad love story bengali, fb sad love story in bengali, breakup love story bengali, bangla love story kobita, bangladesh love story, bangla best love story

Heart Touching Romantic Love Sad Story Bangla

আমাকে ডেকোনা আজ আমি আছি সেচ্ছা নির্বাসনে। শরৎ এসেছে জানি শিউলি ফুটেছে। তবু আজ আমাকে ডেকোনা। বন্ধ করেছি যত সদর দরজা। ছিন্ন করেছি সব মায়ার বন্ধন। বুকের পাঁজরে জ্বেলে ক্ষয়ীস্নু প্রদীপ একা একা বসে আছি নীল অন্ধকারে। সভ্যতার চক্রবূহে পৃষ্ট হয়ে হয়ে বহুকাল ভুলে আছি আত্মপরিচয়। অনুভব অনুভূতি পরোয়া করিনি। দিনরাত ছুটে গেছি ভুল ইশারায়।

হিসাব হিসাব শুধু হিসেবের খেলা। বড়ো জ্বালা আত্মোবিশ্বরণে আবার নতুন করে চিনে নিতে হবে পৃথিবীর ধারাপাত বর্ণপরিচয়। নতুন বন্ধুত্ব হবে ঋতুদের সাথে একটু একটু করে মুছে যাবে গ্লানি। মিথ্যা অহংবোধহীন পাগলামি। এই শরতের শুধুই আহুতি এ শরতে আত্মসমীক্ষ্মণ। দেখা আগামী শরতে কোনো এক শিউলি তলায়। চিনে নিতে ভুলোনা আমায় তখন।

Bengali Heart Touching Story 1

কেউ কি এখন এই অবেলায় আমার দিকে বাড়িয়ে দেবে হাত। আমার স্মৃতির ঝোপ ঝাড়ে হরিণ কাঁদে অন্ধকারে। এখন আমার বুকের ভিতর শুকনো পাতা বিশের মতো রাত। দ্বিধান্বিত দাঁড়িয়ে আছি একটি সাঁকোর কাছাকাছি। চোখ ফেরাতেই দেখি সাঁকো ভাঙলো অকস্মাৎ।

গৃহ প্রবেশ করবো সুখে চৌকাঠে যায় কপাল ঠুকে। বাইরে থাকি নত ঠুকে। নেকরে গুলো দেখায় তীক্ষ্ম দাঁত। অপরাহ্নে ভালোবাসা চোক্ষে নিয়ে গহীন ভাষা। গান শোনাবো সর্বনাশা। এই কি তবে মোহন অপঘাত। কেউ কি এখন এই অবেলায়, আমার প্রতি বাড়িয়ে দেবে হাত।

Herat Touching Sad Love Story Bangla 2

তোমাকে পাবার জন্য কি করিনি আমি কি করিনি ?
নিজেকে ভুলেছি বুলেছি আমার একান্ত ভুবন। সময়কে বুড়ো আঙুল দেখিয়ে ছুটেছি সময়ের আগে, হার মানিনি। নিজের ক্ষমতা জেনে নিয়েও মেনে নিই নি ক্ষমতার দাপট। লাল বললে লাল কিংবা অন্য যেকনো রঙ, যখন যা বুঝিয়েছ তাই বুঝেছি তাই দেখেছি।

আমার প্রিয় রঙ গুলো ভুলেছি সেই কবে। কখনও মনেই করতে পারিনি। তোমাকে পাবার জন্য কি করিনি আমি কি করিনি? আমার এক গুয়েমিতে তোমার যত মন্দ লাগা ছিলো। তাই ছুরেছি সব ত্যাগ করেছি কিছু না ভেবেই। নিজের ব্যাক্তিগত ভাষা বিসর্জন দিয়েছিলাম তোমার জন্য। জানতেও পারনি।

গরম চায়ের পেয়ালাতে চুমুক দিতে তুমিই শিখিয়েছিলে। সব ফুরিয়েছি আমি সব। ছুয়ে দেখনি ফিরেও চাওনি। অবজ্ঞা ছিলো কিনা ভাবতেও চাইনি ভাবিনি। তোমাকে পাবার জন্য কি করিনি আমি। কি করিনি ?

আমার প্রতিদিনের বেঁচে থাকায় কেবল তুমি ছিলে। আজও আছো এই হৃদয়ের মাঝে, থেকেই যাবে যুগ যুগান্তর ধরে। আফসোস শুধু এই কথা তুমি কোনও দিন জানতে পারবে না।

রোজকার অফিস পাড়ায় আড্ডায় মত্ত যখন সবাই তখন আমি আলাদা হয়ে তোমায় ভেবেছি। সকলকে নিয়ে ভালো থাকার আনন্দ আমি পায়ে পিষে মেরেছি তোমার জন্য। সুখকে সরিয়ে রেখে তবে কার জন্য আমি একা পথ হেঁটেছি বলতে পারো। সকাল সন্ধ্যে আমি এক করেছি। অযথাই ঝগড়া জুড়ে দিয়েছি বলিনি তোমায়। জানোনি তোমায় পাবার জন্য কি করিনি আমি?!

ভিড়ের মাঝে একা থেকে থেকে এখন আমি একাই চলতে শিখেছি। আমার যা বলবার ছিলো নিজের মনেই বলেছি। ভেবেছিলাম জেনে নেবে হয়ত। একাকীত্ব অমাই গ্রাস করতে গিয়ে আজ বড়ো একা হয়ে পড়েছে। এখন কেবল নিজেকেই নিয়ে হাসি। আর ভাসি তোমায় নিয়ে। যতটা ইচ্ছে জাগে অভিমানে গা ভাসাই।

অভিমানে ঘ্রেন্না ধরেছে আমার। বলিনি তোমায়, বলিনি তোমায় ভালোবাসি। তুমি তো কখনও চাওনি
তোমায় পাবার জন্য কি করিনি আমি?

Heart Touching Bangla Love Story 3

জানো আমার একটা গল্পে একটা অতিথি আছে। অতিথি লোক মনে! আহ্ শোনো না গল্পটা। সেই অতিথি টা বাসস্টপে দাড়িয়ে থাকে। আর বাস এলেই দৌড়ে গিয়ে নম্বরটা দেখে। মন খারাপের মুখ কোরে মাথা নেরে বলে। নাহ এই বসটা না!

সকাল বিকাল শীত গ্রীষ্ম একই কথা। সব বাসকে একই কথা। অতিথি টা শুধু বাসস্টপে দাড়িয়ে থাকে। জানো আমার এই গল্পে একটা বাসও আছে। সেটাই কতো লোক ওঠে নামে। যা ইচ্ছে করে হয়তো অন্য রুটের বাস।

অন্য কোনো একটা গল্পে ঠিক দেখা করিয়ে দেবো। বাস আর অতিথিটার। সেই বসে আর কেউ উঠবেনা। অতিথিটাও আর দাড়িয়ে থাকবেনা।

Heart Touching Love Story In Bengali 4

ছেলেটি খোরেনি মাটিতে মধুর জল। মেয়েটি কখনও পরেনি নাকচাবি। ছেলেটি তবুও গায়নি জীবনের গান। মেয়েটিকে দেখি একাকী আত্মহারা। ছেলেটির চোখে দূর্বিক্ষের দাহ। মেয়েটির মুখে কতো মায়া মৌনতা। কতো যুগ যায় কতো শতাব্দী যায় কতো যুগ ধরে কতনা সে বলিদান।

ছেলেটি খোরেনি মাটিতে মধুর জল। মেয়েটি দেখেনি কখনও বকুল ফুল। ছেলেটি তবুও প্রকৃতি প্রতিনিধি মেয়েটি আবেগে উষ্ণ বুকুল তলা।

ছেলেটি যখন যেতে চায় দক্ষিণে মেয়েটি তখন ঝর্নার গান গায়। মেয়েটির মুখে সূর্যাস্তের মায়া ছেলেটি দিনের ধাবমান রোদ্দুর। কতো কাল ধরে কতনা গোধূলি তলে ছেলেটি মেয়েটি একে অপরের দিকে চাই। কতো বিচ্ছেদ কতনা সে বলিদান। কতো যে অকাল সুভোকাল এর দিকে ধায়। ছেলেটির গায়ে বেঁধে কতো বল্লম। মেয়েটির মনে কতো মেঘ উরে যায়।

ছেলেটি যদিও আঘাতে আহত তবু। মেয়েটি আবার মেয়ে হয়ে হেসে উঠে। কতো বিদ্রোহ কতোনা সে বলিদান। পার হয় ওরা কতোনা মহামারি। ছেলেটির বুকে মেয়েটির বরা ভয়। মেয়েটির চোখে ছেলেটির ভালোবাসা। একজন ফেরৎ দানে আনে ফুল। একজন মাথে ফলায় পরিশ্রম। কতনা রাত্রি কতনা দিনের ডেরা কতোনা অশ্রু কতোনা আলিঙ্গন। ছেলেটি আবার খোড়ে মাটি খোড়ে জল। মেয়েটি আবার নাকে পরে নকচাবি। মেয়েটিকে দেখি একাকী আত্মহারা।

Best Bangla Heart Touching Love Story 5

এ কেমন ভ্রান্তি আমার? এলে মনে হয় দূরে সরে আছো বহু দূরে। দূরত্বের পরিধি ক্রমশ বেড়ে যাচ্ছে আকাশ। এলে মনে হয় অন্য রকম জল হওয়া। প্রকৃতি অন্য ভূগোল বিষুব রেখারা সব অন্য অর্থবহ।

তুমি এলে মনে হয় আকাশে জলের ঘ্রাণ। হাত রাখলেই মনে স্পর্শহীন করতল রেখেছ চুলে। স্নেহ পলাতক দারুন রুক্ষ আঙুল। তাকালেই মনে হয় বিপরীত চোখে চেয়ে আছ। সমর্পণ ফিরে যাচ্ছে নগ্ন পায়ে একাকি বিষাদ ক্লান্ত। করুন ছায়ার মতো ছায়া থেকে প্রতিচ্ছায়ায়।

এলে মনে হয় তুমি কোনদিন আসতে পারনি। কুশল সুধালে মনে হয় তুমি আসোনি। পাশে বসলেও মনে হয় তুমি আসোনি। করাঘাত শুনে মনে হয় তুমি এসেছো। দুয়ার খুললেই মনে হয় তুমি আসোনি। আসবে বললে মনে হয় অগ্রিম বিপদ বার্তা। আবহাওয়া সংকেত নিম্নচাপ উত্তর পশ্চিম। এলে মনে হয় তুমি কোনদিন আসতে পারনি। চলে গেলে মনে হয় তুমি এসেছিলে! চলে গেলে মনে হয় তুমি যেনো সমস্ত ভুবনে আছো।

ভালোবাসা তুমি ভালো থেকো। চির সুখে থেকো তোমার মনের ঘরে বাসা বাধুক সুখের পাখি। আমি তো একাই ছিলাম না হয় এখনও একাই থাকি।

Heart Touching Story Of Bangla 6

একটা জীবন ভাঙতে ভাঙতে অন্য জীবন গড়তে থাকি। এক জীবনের শূন্যতাকে অন্য জীবন ভাবিয়ে তোলে। একটা জীবন জবুথবু অন্য জীবন হওয়ায় দোলে। একটা জীবন যেমন তেমন আর এক জীবন সাজিয়ে রাখি।

ফুলের শরীর ছিড়তে ছিড়তে ফুলের যমজ। ফুলের কঠিন বন্দী শালায় রোদ পড়েছে, পড়ছে ছায়া। ওই যে রোদ ওই যে ছায়ায় দুইটি ফিরিং উরছে মায়ায়। একটি ফরিং ফুলের ক্লান্তি অন্য ফরিং ফুলেরি সোখ। নদীর জলে হাত রেখেছি নদী আমায় ক্ষমা করে। নারীর দেহে হাত রেখেছি নারী আমায় ক্ষমা করে। জলের স্পর্শে নারীর স্পর্শে দুই জীবন পূর্ণ্যে ভরা। একটি জীবন নিদ্রা হারা অন্য জীবন ঘুমের ঘোরে।

একটা জীবন এলোমেলো অন্য জীবন গুছিয়ে রাখি। ওই যে জীবন বহির্মুখী এই জীবিনই ঘরের টান। ফুলের শান্ত বন্দিশালায় সারাজীবন ভ্রাম্যমাণ। একটা জীবন ভাঙতে ভাঙতে আর এক জীবন গড়ছি নাকি।

hope all of you like this Bengali heart touching stories collections. please don’t forget to share with everyone. thank you

Rate this post

Leave a Reply

Your email address will not be published.

error: