Bangla Love Tips Valobashar Tips In Bengali New Love Guru Tips

new bangla sms ওয়েব সাইটে সকলকে আবারও ধন্যবাদ জানাই।  আজ আপনাদের ভালোবাসার কিছু টিপস (bangla love tips) এর কথা জানাবো।  যে গুলো দিয়ে সহজেই আপনি নেজেই বুঝে উঠতে পারবেন আপনার ভালোবাসা কেমন।  সেটা কি ঠিক পথে ছলছে নাকি কোন ভুল পথের দিকে যাচ্ছে।  কিছু কিছু ভালোবাসায় কখনও কখনও প্রতারণা হয়ে যায়।  মিথ্যা মানুষের মিথ্যা ভালোবাসা বোঝার ক্ষমতা সকল মানুষের মধ্যে থাকেনা।  অনেক সময় মিথ্যা প্রেমের আবেগে পরে ভালোবাসার সমাপ্তি ঘটে যায় মনের অজান্তেই।

love tips in bangl, valobashar tips bangla, bangla love tips
Bangla Love Tips

যদি নিজের বোঝার ক্ষমতা থাকে সেই মানুষটিকে তবে সহজেই আপনি বুঝে নিতে পারবেন যে আপনাকে ভালোবাসে, তার ভালোবাসা সত্যি নাকি সে কোনো অভিনয় করার প্রচেষ্টায় রয়েছে।

আপনার ভালোবাসা সত্যি না মিথ্যা কি করে বুঝবেন? How do you know if your love is true or false?

যদি কোনো ব্যাক্তি আপনাকে ভালোবাসে তবে তা জানতে ও বুঝতে আপনাকে বেশি কিছু ভাববার প্রয়োজন নেই।  কিছু সাধারণ উপায় অবলম্বন করলেই আপনি নিজেই তা বুঝতে পারবেন।

১. যে মানুষটি আপনাকে বভালবাসবে সে শুধু আপনাকেই বেশি গুরুত্ব দেবে।  আপনি তার পৃথিবী বলে সে আপনাকে মানবে। আপনার অন্য কোনো বিষয়ের প্রতি তার দৃষ্টি আকর্ষণ হবেনা।  আপনার জন্য সে অন্য কিছুকে স্যাক্রিফাইস করতে পারবে কিন্তু কোনো কিছুর জন্য আপনাকে স্যাক্রিফাইস করার কথা ভুলেও সে ভাববেনা।

একটি ছোট্ট উদাহরণ: যদি আপনার প্রেমিক বা প্রেমিকার বাড়িতে কোথাও যাবার প্রোগ্রাম হয় আর ওই একই দিনে আপনি তার সাথে দেখা করবেন বলেছেন তবে আপনার প্রতি প্রেম যদি সত্যি তবে সে আপনার কাছেই আসবে, এরকম কিছু কিছু ছোট ছোট জিনিস দিয়ে আপনি আপনার প্রেমকে বুঝতে পারবেন সেটা কতটা সত্য এবং প্রযোজ্য আপনার জন্যে।

২. যদি আপনার পার্টনার আপনার সাথে নিয়মিত যোগাযোগ না রেখে, অনেক সময় এমন হয় যে আজকে আপনি কি করলেন কি খেলেন কোথায় আছেন কেমন আছেন এসব কোনো খোঁজ এই রাখেনা, নানা রকম বাহানা দিয়ে বলে খোজ যোগাযোগ করতে ছেয়েছিলাম কিন্তু পারিনি। দু দিন তিন দিন ছাড়া হটাৎ করে ফোন করা কোনো ফিক্স টাইম না থাকা।

আপনার পার্টনার যদি সত্যি আপনাকে চায় তবে ২৪ ঘণ্টার মধ্যে ২ মিনিট হলেও সে আপনার সাথে কথা বলবে আপনার খোজ নেবে।  সম্পর্কটা এমন হবে যেটা একে অপরের জীবনের কথা জানবেন।  একে অপরের সাথে আরও নিবিড় ভাবে পরিচিত হবেন।

৩. অনেকে এটি অনুভব করতে পারবেন যদি আপনার পার্টনার অনেক দেরিতে আপনার কথার উত্তর দেয়। যেমন এস এম এস, ফোন করলে দেরিতে ফোন রিসিভ করা।  তবে বুঝতে হবে যে সে আপনাকে নিবিড় ভাবে চায়না।

অনেকে এমনও মনে করে থাকেন হয়তো সে ব্যাস্ত তাই ফোন রিসিভ করতে বা মেসেজ দিতে পারেনি।  একটা কথা সবসময় মনে রাখা দরকার যে ব্যাক্তি আপনাকে সত্যি ভালোবাসেন সে আপনার সাথে কথা বলার জন্য যোগাগর করার জন্য পৃথিবীর সব ব্যস্ততাকে উপেক্ষা করতে পারবে।

যদি প্রেম সত্যি হয় তবে অপেক্ষা নামের কথা টা দুজনের মধ্যে খুব কম প্রশ্রয় পায়।  আর যে প্রেম মিথ্যা সেখানে অপেক্ষা থাকে বেশি।

৪. যার কাছে তার নিজের বা প্রেমের সম্পর্ক নিয়ে কোনো প্ল্যান নেই। এরকম ব্যাক্তির উপর ভরসা করা ঠিক নয়।  এটা আপনিও জানেন।  এরকম ব্যাক্তির ভালোবাসা অনেক সময় মিথ্যা প্রমাণিত হয়।

যে ব্যাক্তি আপনাকে সত্যি ভালোবাসে সে সারাজীবন আপনাকে সঙ্গে নিয়ে চলার স্বপ্ন দেখবে। কি ভাবে আপনাকে সুখী রাখবে, বিবাহিত জীবন কেমন করে কাটবে এসব নিয়ে কল্পনা পৃথিবীর প্রতিটি প্রেমিক প্রেমিকা মনে মনে ঠিক করে রাখেন আগে থেকেই। যে সব ব্যাক্তির মধ্যে এসব লক্ষণ প্রকাশ পায় না তাদের থেকে নিজেকে দূরে সরিয়ে রাখাটা শ্রেয়।

  • Bangla Love Tips

যদি আপনি কাউকে অনেক বেশি ভালোবাসেন।  আর তার পরিবর্তে সে আপনাকে ইগনোর করে এমন কি আপনার একটা এস এম এস এর ঠিক প্রযন্ত রিপ্লেও করেনা বা যার জন্য আপনি পাগল সে আপনাকে কোনো পরোয়াই করেনা।  আপনি তার সঙ্গে কথা বলতে চান আর সে আপনাকে সময় দেয়না।

যদি আপনি চান সে আপনাকে আপনার মতো ভালোবাসুক, আপনাকে অনেক বেশি কেয়ার করুক, আপনাকে বেশি বেশি প্রায়োরিটি দিক তবে এখানে কিছু ভালোবাসার টিপস শেয়ার করা হলো যা আপনার প্রেম জীবনে অনেক বেশি কর্যকারি রূপ দেবে।

  • Bangla Love Tips 1:

সবার প্রথমে যেটি আপনাকে করতে হবে সেটি হলো আই লাভ ইউ এবং আই মিস ইউ এই কথা দুটি বন্ধ করতে হবে।  আমি তোমাকে ছাড়া বাঁচতে পারবোনা, তোমাকে অনেক বেশি ভালোবাসি, তুমি আমার সব কিছু ইত্যাদি এই কথা গুলি বন্ধ করুন।

করন প্রতিটি মানুষ এই কথা গুলো অনুভব করা বেশি পছন্দ করেন। বার বার এই কথা শুনতে বা বলতে থাকলে একটা বিরক্তি কর অনুভূতির সৃষ্টি করে।

  • Bangla Love Tips 2:

বেশির ভাগ মানুষ যেটি করে থাকে সেটি হলো কাউকে বেশি বেশি গুরুত্ব দেয়া।  অর্থাৎ আপনি আপনার পার্টনারকে বেশি গুরুত্ব দেন এরপর নিজেকে গুরুত্ব দেন। কিন্তু এখানে যেটি করতে হবে সেটি হলো নিজেকে বেশি সক্রিয় করা বা নিজিকে বেশি গুরুত্ব দেওয়া তারপর আপনার অন্যকে।

এমন অনেক ব্যাক্তি আছেন যারা নিজের কোনো দিক না ভেবেই পার্টনারের জন্য অনেক বেশি কিছু করে বসেন, এতে করে হয়তো নিজেকে বেশি প্রকাশ করা যায় পার্টনারের কাছে কিন্তু আসলে আপনার পার্টনার আপনাকে আপনার ত্যাগের মহিমা দিতে পারবে না। আর আস্তে আস্তে আপনার মূল কমে আসবে, কারণ সে আপনাকে সম্পূর্ণ বুঝে ফেলবে, তাই কারোর কাছে নিজেকে প্রয়োজনের বেশি প্রকাশ থেকে বিরত থাকুন।

  • Bangla Love Tips 3:

আপনি তার সঙ্গে সব সময় কথা বোলার জন্য অপেক্ষা করেন।  কারণ আপনি থাকে অনেক বেশি ভালোবাসেন অনেক বেশি মিস করেন আর তাই তাকে বার বার এস এম এস করেন, কল করেন।  এটা ঠিক কথা, কিন্তু এটা কি ভেবে দেখেছেন তিনি হয়তো আপনার এরকম ফোন কল বা এস এম এস এর জন্য বিরক্ত বোধ করেন।

এটা না করে যেটা করা উচিত সেটি হলো তার মনে আপনাকে আসতে দিন, আপনি যদি দিনে আপনার পার্টনারের তিনবার খোজ করেন সে যেনো দিনে একবারও হলেও আপনাকে খোঁজেন, এরকম একটা পরিস্তিতি তৈরি করতে হবে।

  • Bangla Love Tips 4:

সোস্যাল মিডিয়া কে ব্যাবহার করুন আপনি সুখী আছেন এটা বোঝানোর জন্য। বেশির ভাগ ক্ষেত্রে আপনার পার্টনার ভাবেন আপনি তার জন্য উতলা হয়ে থাকেন। তার মন থেকে এই ভাবনাটা মুছে দিতে হবে। নিজেকে সুখী দেখতে হবে আপনার পার্টনারের কাছে। তাকে বোঝাতে হবে যে আপনি তাকে ছাড়াও আরও অন্য কিছু নিয়ে সুখী থাকতে জানেন।

  • Bangla Love Tips 5:

নিজের সব কথা আপনার পার্টনারের কাছে প্রকাশ না করা।  যে সম্পর্কে কোনো জিজ্ঞাসা থাকেনা সে সম্পর্ক বেশি নিবিড় হয়না।  তাই নিজের সব কিছু নিজের মুখে আপনার পার্টনারের কাছে প্রকাশ না করে তার মনের মধ্যে আপনাকে নিয়ে ভাবনা তৈরি হতে দিন। এতে করে আপনার পার্টনার আপনাকে বেশি বেশি মনে করবে, আপনাকে নিয়ে তার মনে কল্পনার সৃষ্টি হবে এবং আপনার প্রতি তার মনোযোগ বাড়বে।

  • Bangla Love Tips 6:

সব সময় আপনার পার্টনারের সব কথা মেনে নেবেন না। যদি আপনি তার কথা মেনে নেন সর্বক্ষেত্রে তবে সে আপনাকে গুরুত্ব দেয়া বন্ধ করে দেবে, এবং এবং আপনি তার কাছে ব্যাক্তিত্ব হারিয়ে ফেলবেন। কোনো সম্পর্কের মূল উপাদান হলো ব্যাক্তির ব্যাক্তিত্ব তাই নিজের ব্যাক্তিত্বকে অটুট রাখুন আপনার পার্টনারের কাছে।

সম্পর্ক দুটো মানুষের মন নিয়ে গঠিত হয়।  তাই তাকেও বুঝতে দিতে হবে যে আপনার কতটা গুরুত্ব আছে তার জীবনে। সব সময় একে অপরের সমতুল্য থাকা উচিৎ।  তাই যখনই মনে হবে কোনো কিছু বারবারি হচ্ছে। সেখানে সমতা বজায় রাখার চেষ্টা করুন।

Rate this post

Leave a Reply

Your email address will not be published.

error: